ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সাউথইস্ট ব্যাংকে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, জুন ২২, ২০১৭
সাউথইস্ট ব্যাংকে নিয়োগ

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগের জন্য উদ্যেমী ও স্বপ্রণোদিত হয়ে কাজ করতে আগ্রহী তরুণদের খুঁজছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

যোগ্যতা:
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/ শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকা যাবে না।

৩১ মে ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের প্রথম দুই বছর প্রবেশনারী অবস্থায় থাকতে হবে। প্রথম বছরে সর্বসাকুল্যে মাসিক ১৮ হাজার টাকা, দ্বিতীয় বছরে ২০ হাজার টাকা বেতন দেয়া হবে। পরবর্তীতে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে পদায়ন এবং সে অনুযায়ী নির্ধারিত স্কেলে বেতন দেয়া হবে।

আবেদনের নিয়ম:
প্রার্থীরা অনলাইনে southeastbank.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৫ জুলাই ২০১৭ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।