[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

ডিএসসিসিতে ১৫০ জনের চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৫ ১:৩০:২৮ পিএম
ডিএসসিসি

ডিএসসিসি

সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে দক্ষ শ্রমিক ১০০ জন এবং অদক্ষ শ্রমিক ৫০ জনসহ মোট ১৫০ শ্রমিক নিয়োগ দেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।  দৈনিক মজুরিভিত্তিক (কাজ করলে মজুরি, না করলে নেই) শর্তে তারা নিয়োগ পাবেন।

যোগ্যতা:
দক্ষ শ্রমিক পদে আবেদনের জন্য কমপক্ষে এসএসসি পাস হতে হবে। অগ্রাধিকার পাবেন কম্পিউটার ও গাড়ি চালনায় পারদর্শী প্রার্থীরা। অদক্ষ শ্রমিক পদে অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে। উভয় পদের প্রার্থীদের প্রার্থীকে সুস্থ ও সুঠাম স্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বেতন:
দক্ষ শ্রমিকদের সর্বসাকুল্যে দৈনিক ৫০০ টাকা এবং অদক্ষ শ্রমিকদের দৈনিক ৪৭৫ টাকা পারিশ্রমিক দেয়া হবে।

সরাসরি সাক্ষাতকার:
আগ্রহী প্রার্থীদের আগামী ২০ জুন, মঙ্গলবার সকাল ১০টায় নগর ভবনের দক্ষিণ পাশে সরাসরি সাক্ষাতকারে অংশগ্রহণ করতে হবে। সাক্ষাতকারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়েবসাইটে দেয়া নির্ধারিত ফরম পূরণ করে এক কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্র/ নাগরিকত্ব সনদ ও শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করে সাথে আনতে হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa