ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

প্রভাষক নেবে ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
প্রভাষক নেবে ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজ

শিক্ষক নিয়োগ দেবে ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজ। প্রভাষক পদে ইংরেজি, পদার্থবিজ্ঞান, রসায়ন, গণিত এবং ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা বিষয়ে মোট ৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএসহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছরের স্নাতক (সম্মান) ডিগ্রিধারী প্রার্থীরা সে বিষয়ের প্রভাষক পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীদের অবশ্যই নিবন্ধনকৃত হতে হবে।

পদটিতে মাসিক ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা স্কেলে বেতন, বার্ষিক ইনক্রিমেন্ট ও নিয়মানুযায়ী অন্যান্য সব ভাতা প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং সোনালী ব্যাংক থেকে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডারসহ আবেদন করতে হবে। আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে অধ্যক্ষ, ইঞ্জিনিয়ারিং ইউনিভারসিটি স্কুল এন্ড কলেজ, বুয়েট ক্যাম্পাস, ঢাকা- ১০০০, এই ঠিকানায় পৌঁছাতে হবে। আবেদন করা যাবে ১ জুলাই পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।