ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

অগ্রণী ব্যাংকের নিয়োগ পরীক্ষা ৯ জুন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুন ৪, ২০১৭
অগ্রণী ব্যাংকের নিয়োগ পরীক্ষা ৯ জুন

অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগের স্থগিতকৃত পরীক্ষার নতুন সময়সূচী প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

আগামী ৯ জুন, শুক্রবার এক শিফটে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা শুরুর কমপক্ষে আধ ঘন্টা আগেই প্রার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য নতুন প্রবেশপত্র দেয়া হবে না। পূর্বের প্রবেশপত্র নিয়েই পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে। তবে পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ বা অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস সাথে আনা যাবে না। পরীক্ষার নতুন আসন বিন্যাস ও বিস্তারিত তথ্য erecruitment.bb.org.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

উল্লেখ্য, গত ১৯ মে দুই শিফটে অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। প্রশ্নপত্র ফাঁস হওয়ার পরও সকাল শিফটের পরীক্ষা নেয়া হয়, তবে স্থগিত করা হয় বিকেল শিফটের পরীক্ষা। পরবর্তীতে চাকরিপ্রার্থীদের দাবির প্রেক্ষিতে সকাল শিফটের পরীক্ষাও বাতিল ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।