ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

পল্লী সঞ্চয় ব্যাংকে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মে ২৮, ২০১৭
পল্লী সঞ্চয় ব্যাংকে নিয়োগ

চুক্তিভিত্তিক কর্মকর্তা নিয়োগ দেবে পল্লী সঞ্চয় ব্যাংক। ডাটাবেজ এডমিনিস্ট্রেটর, সিস্টেম এনালিস্ট, প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার পদে একজন করে মোট ৪ জন কর্মকর্তা নিয়োগ পাবেন।

পদগুলোতে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয়, ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স বা অ্যাপ্লাইড ফিজিক্স অ্যান্ড ইলেকট্রনিক্স বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রন্কিস ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশনস ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি যেকোন ব্যাংক বা প্রতিষ্ঠানে ১০ বছরের চাকরির অভিজ্ঞতা লাগবে।

৩০ এপ্রিল ২০১৭ তারিখে বয়স হতে হবে ৩৫ থেকে ৩১ বছরের মধ্যে।

প্রাথমিকভাবে ১ বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে। ডাটাবেজ এডমিনিস্ট্রেটর এবং সিস্টেম এনালিস্ট পদে নিয়োগপ্রাপ্তরা মাসিক ১ লাখ ২০ হাজার টাকা, প্রোগ্রামার পদে ১ লাখ টাকা এবং সহকারী প্রোগ্রামার পদে ৮০ হাজার টাকা বেতন পাবেন।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে www.pallisanchaybank.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৪ জুন বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।