ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিটিসিএলে ১৭০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, মে ২৫, ২০১৭
বিটিসিএলে ১৭০ জন নিয়োগ

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড (বিটিসিএল) দুই পদে ১৭০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এর মধ্যে সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদে ৭০ জন এবং জুনিয়র সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদে ১০০ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:
সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিএসই, ইইই, টিই, ইসিই, ইটিই বা কম্পিউটার কৌশলে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। স্নাতক পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ থাকতে হবে।

এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে ৪.৮০ বা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩.২ পেতে হবে।

জুনিয়র সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদের জন্য সিএসই, ইইই, টিই, ইসিই, ইটিই বা কম্পিউটার কৌশলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস হলেই আবেদন করা যাবে। ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ এবং মাধ্যমিকে জিপিএ ৫ স্কেলে ন্যূনতম ৪.২ পেতে হবে।

১ জুন ২০১৭ তারিখে উভয় পদে আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার কোটার প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম:
অনলাইনে টেলিটকের ওয়েবসাইটে (www.btcl.com.bd) দেয়া নির্ধারিত নিয়মে আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে ১ জুন থেকে। আবেদন করা যাবে ২০ জুন পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।