ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সাজেদা ফাউন্ডেশনে ছয়শ' পদে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৮ ঘণ্টা, মে ২২, ২০১৭
সাজেদা ফাউন্ডেশনে ছয়শ' পদে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা সাজেদা ফাউন্ডেশন। ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়নের জন্য নয় পদে ছয় শতাধিক জনবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

যেসব পদে নিয়োগ:
হেড অব মনিটরিং ডিপার্টমেন্ট পদে ১ জন, মনিটরিং কর্মকর্তা ৪ থেকে ৫ জন, রিজিওনাল ম্যানেজার/ ক্লাস্টার লিডার ৪ থেকে ৬ জন, এলাকা সমন্বয়কারী ৬ থেকে ৭ জন, শাখা ব্যবস্থাপক ২০ থেকে ৩০ জন, ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মকর্তা ৫০ জন, মাঠ কর্মকর্তা ৫০০ জন, ফাইন্যান্স সুপারভাইজার ১০ জন এবং অ্যাসিসটেন্ট একাউন্টস অফিসার পদে ৫০ জন নিয়োগ পাবেন।

 

বেতন ভাতা:
নিয়োগপ্রাপ্তদের পদভেদে অভিজ্ঞতা ও যোগ্যতা অনুযায়ী নির্ধারিত বেতন দেয়া হবে।

পাশাপাশি উৎসব ভাতা, প্রফিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, মোবাইল ভাতাসহ অন্যান্য সব ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে 'মানবসম্পদ বিভাগ, সাজেদা ফাউন্ডেশন, বাড়ি- ২৮, রোড- ৭, ব্লক- সি, নিকেতন হাউজিং সোসাইটি, গুলশান- ১, ঢাকা' ঠিকানায়। আবেদন করা যাবে ৩১ মে পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।