ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেসে ৫৫০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মে ১৭, ২০১৭
বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেসে ৫৫০ জন নিয়োগ

মাঠসংগঠক পদে ৫৫০ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ক্ষুদ্র ঋণ কার্যক্রম পরিচালনাকারী প্রতিষ্ঠান বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ)। এর মধ্যে গ্রেড-১ পদে ২৫০ জন এবং গ্রেড-২ পদে ৩০০ জনকে নেয়া হবে।

যোগ্যতা:
মাঠসংগঠক গ্রেড-১ পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক পাস হতে হবে। মাঠসংগঠক গ্রেড-২ পদে এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে।

৩০ এপ্রিল ২০১৭ তারিখে উভয় পদের প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

বেতন:
গ্রেড-১ পদে মাসিক ১৬,৬৫০/ টাকা থেকে ২০,০০০/ টাকা এবং গ্রেড-২ পদে ১৫,৫০০/ থেকে ১৯,২০০/ টাকা বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য ভাতা দেয়া হবে। কর্মস্থলভেদে বেতন ভিন্ন হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের পূণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনের ফটোকপিসহ আবেদনপত্র নিজ বিভাগীয় বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস জোনাল অফিসে জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ৩১ মে ২০১৭।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।