ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

স্যোশাল ইসলামী ব্যাংকে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মে ৯, ২০১৭
স্যোশাল ইসলামী ব্যাংকে নিয়োগ

মার্কেটিং এক্সিকিউটিভ পদে চুক্তিভিত্তিক কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী শরীয়াহ মোতাবেক পরিচালিত স্যোশাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য যেকোন বিষয়ে কমপক্ষে স্নাতক পাস হতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।

৩০ এপ্রিল ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। ইংরেজি ও বাংলায় লিখিত ও মৌখিক যোগাযোগ দক্ষতা এবং কম্পিউটার চালনায় পারদর্শীতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই স্বপ্রণোদিত হয়ে কাজ করায় আগ্রহী এবং কর্মঠ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপিসহ সিভি পাঠাতে হবে ‘সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, হিউম্যান রিসোর্সেস ডিভিশন, এসআইবিএল, হেড অফিস, সিটি সেন্টার, ৯০/১, মতিঝিল সি/এ, ঢাকা-১০০০’ ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ১৫ মে ২০১৭।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।