ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

প্রাণিসম্পদ অধিদপ্তরে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মে ৭, ২০১৭
প্রাণিসম্পদ অধিদপ্তরে চাকরি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন প্রাণিসম্পদ অধিদপ্তরের 'হ্যাচারিসহ আঞ্চলিক হাঁস প্রজনন খামার স্থাপন প্রকল্প (৩য় পর্যায়)' এ দুই পদে ১২ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এর মধ্যে পোল্ট্রি টেকনিশিয়ান পদে ৬ জন এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ৬ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:
পোল্ট্রি টেকনিশিয়ান পদে বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের জন্য এইচএসসি পাসসহ কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলা ২০ শব্দ, ইংরেজি ৩০ শব্দ টাইপিং স্পিড থাকতে হবে।

২২ মে ২০১৭ তারিখে উভয় পদের প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা প্রাণিসম্পদ অধিদপ্তরের ওয়েবসাইট থেকে ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। সাথে সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজরি ছবি এবং এইচএসসি পরীক্ষার সনদপত্রের ১ কপি সত্যায়িত কপিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'ডাঃ মোঃ মাহবুব আলম, প্রকল্প পরিচালক, হ্যাচারিসহ আঞ্চলিক হাঁস প্রজনন খামার স্থাপন প্রকল্প (৩য় পর্যায়), প্রাণিসম্পদ অধিদপ্তর, ফার্মগেট, ঢাকা-১২১৫' ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ২২ মে ২০১৭

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।