ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ওয়ালটন শোরুমে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মে ৬, ২০১৭
ওয়ালটন শোরুমে নিয়োগ

ওয়ালটনের বিভিন্ন শোরুমে সেলস অফিসার/ সিনিয়র সেলস অফিসার পদে ১০০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য কমপক্ষে বাণিজ্য বা ব্যবসায় শিক্ষা বিভাগে এইচএসসি পাস হতে হবে। স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন।

বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। প্রার্থীকে অবশ্যই স্মার্ট ও স্বপ্রণোদিত হয়ে কাজ করায় আগ্রহী হতে হবে এবং কম্পিউটার ও মোটরসাইকেল চালানো জানতে হবে। অগ্রাধিকার পাবেন ইলেকট্রনিক্স বা মোবাইল শোরুমে বিপণন ও বিক্রয় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা ইমেইলে সিভি পাঠাতে পারবেন [email protected] ঠিকানায়। অনলাইনেও বিডিজবস.কমের মাধ্যমে আবেদন করা যাবে। সরাসরি আবেদন করতে হলে সিভি, কভার লেটার এবং এক কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর (পলিসি অ্যান্ড এইচআরএম), ৫ রাজউক এভিনিউ, প্রিন্টার্স বিল্ডিং (লেভেল-৬), ঢাকা- ১০০০' ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ৩ জুন পর্যন্ত।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad