ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার নিয়োগ পরীক্ষার সময়সূচী

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, মে ৬, ২০১৭
অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার নিয়োগ পরীক্ষার সময়সূচী

অগ্রণী ব্যাংক লিমিটেডে সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়।

আগামী ১৯ মে (শুক্রবার) ঢাকার বিভিন্ন কেন্দ্রে এমসিকিউ পদ্ধতিতে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষার সময় বরাদ্দ থাকবে ১ ঘন্টা।

রোল নম্বর ১০০০০১ হতে ২০১৫০০ পর্যন্ত প্রার্থীদের পরীক্ষা সকাল ১০.০০ টা থেকে ১১.০০ টা পর্যন্ত এবং রোল নম্বর ২০১৫০১ হতে ৩০৩০০০ পর্যন্ত প্রার্থীদের পরীক্ষা বিকাল ৩.৩০ টা হতে বিকাল ৪.৩০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

প্রার্থীরা erecruitment.bb.org.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত যেকোন সমস্যা সমাধানের জন্য [email protected] ঠিকানায় ইমেইল করে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক এবং ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য-সচিব মোঃ মোশাররফ হোসেন খান জানান, পরীক্ষা শুরুর কমপক্ষে আধা ঘন্টা পূর্বে প্রার্থীদের প্রবেশপত্রসহ পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি বা অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস পরীক্ষার হলে সাথে আনা যাবে না।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।