ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

কর্মসংস্থান ব্যাংকে ২২৬ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, মে ২, ২০১৭
কর্মসংস্থান ব্যাংকে ২২৬ জন নিয়োগ

ডাটা এন্ট্রি অপারেটর পদে ২২৬ জনকে নিয়োগ দেবে রাষ্ট্রীয় মালিকানাধীন আর্থিক প্রতিষ্ঠান কর্মসংস্থান ব্যাংক। জেনে নিন বিস্তারিত-

যোগ্যতা:
কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই পদটিতে আবেদন করা যাবে। কম্পিউটার বা ডাটা এন্ট্রিতে কমপক্ষে ৬ মাসের প্রশিক্ষণের সনদ এবং টাইপিং স্পিড ইংরেজিতে ২৮ শব্দ এবং বাংলায় ২০ শব্দ থাকতে হবে।

১৫ মে ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর হতে হবে। প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষের নেয়া স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউট টেস্টে উত্তীর্ণ হতে হবে।

বেতনস্কেল:
নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে bdjobs.com/kb লিংকের মাধ্যমে আবেদন করতে পারবেন। সরাসরি কোনো আবেদন ফরম গ্রহণ করা হবে না। অনলাইনে আবেদন শুরু হবে ৩ মে সকাল ১০ টায়। আবেদন করা যাবে ১৫ মে রাত ১২টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।