ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার নেবে ব্যাংক এশিয়া

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার নেবে ব্যাংক এশিয়া

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংক এশিয়া লিমিটেড। ঢাকার বাইরে ব্যাংকটির এজেন্ট আউটলেট ও ব্রাঞ্চে কটেজ, মাইক্রো অ্যান্ড স্মল এন্টারপ্রাইজ ডিপার্টমেন্টে কাজের জন্য তরুণ ও উদ্যোমী ১০০ জনকে অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের বিজনেস স্টাডিজ, ইকোনোমিক্স, স্যোশাল স্টাডিজ বা সায়েন্স স্টাডিজে কমপক্ষে চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ থাকলে আবেদনের প্রয়োজন নেই।

৩০ এপ্রিল ২০১৭ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার ব্যবহারে পারদর্শীতা এবং চমৎকার যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের প্রাথমিক অবস্থায় ১২,০০০/ টাকা বেতন এবং কাজের ভিত্তিতে ইনসেনটিভ ও অন্যান্য সুবিধাদি দেয়া হবে।

আবেদনের নিয়ম:
অনলাইনে ব্যাংক এশিয়ার ওয়েবসাইটের মাধ্যমে পদটিতে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ২৫ মে, ২০১৭।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।