ঢাকা, সোমবার, ৮ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭

bangla news

স্বপ্ন সুপারশপে ২৫০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ৪:৩৭:৩৬ পিএম
স্বপ্ন

স্বপ্ন

ড্রিম অ্যাটেনডেন্ট (কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট) পদে ১৫০ জন এবং চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে ১০০ জনসহ মোট ২৫০ জনকে নিয়োগ দেবে চেইন সুপারশপ স্বপ্ন। প্রতিষ্ঠানটির গুলশান ও বনানী আউটলেটে কাজের জন্য তাদের নিয়োগ দেয়া হবে।

এইচএসসি পাস প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। পাশাপাশি তাদের আত্মবিশ্বাসী, স্বপ্রণোদিত হয়ে এবং দলগতভাবে কাজ করার মানসিকতা থাকতে হবে। চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনকারীদের কম্পিউটারে দক্ষতাও থাকা লাগবে।

ড্রিম অ্যাটেনডেন্ট (কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট) পদে নিয়োগপ্রাপ্তদের মাসিক ৭,০০০/ থেকে ৮,৫০০/ টাকা এবং চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে মাসিক ৭,৫০০/ থেকে ৮,৫০০/ টাকা বেতন দেয়া হবে।

আগ্রহী প্রার্থীরা সিভি পাঠাতে পারবেন ‘স্বপ্ন, গুলশান হোসনা সেন্টার, হাউস- ১০৬, গুলশান এভিনিউ (আরএম সেন্টারের বিপরীতে), ঢাকা-১২১২’ ঠিকানায়। অনলাইনে বিডিজবস.কমের মাধ্যমেও আবেদন করা যাবে। অথবা ফোনে ০১৯ ৩৬ ০০ ৫১ ৭২ নম্বরে যোগাযোগ করে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ১৫/০৫/২০১৭।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa