ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

শতাধিক সেলস অ্যাসোসিয়েট নেবে গ্রামীণ ইউনিক্লো

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭
শতাধিক সেলস অ্যাসোসিয়েট নেবে গ্রামীণ ইউনিক্লো

আসন্ন মাহে রমজান ও ঈদকে কেন্দ্র করে শিক্ষার্থীদের ফুলটাইম ও পার্টটাইম চাকরির সুযোগ দিচ্ছে গ্রামীণ ইউনিক্লো। প্রতিষ্ঠানটির ঢাকা শহরে অবস্থিত বিভিন্ন আউটলেটের জন্য সেলস অ্যাসোসিয়েট পদে ১২০জনকে নিয়োগ দেয়া হবে।

গ্রামীণ ইউনিক্লোর হিউম্যান রিসোর্সেস ম্যানেজার শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, কমপক্ষে এইচএসসি পাস হলে পদটিতে আবেদন করা যাবে। পাশাপাশি যারা বর্তমানে স্নাতক পর্যায়ে অধ্যয়নরত আছেন তারাও আবেদন করতে পারবেন।

প্রাথমিকভাবে রমজান ও ঈদ ক্যাম্পেইনে দুই মাসের জন্য তাদের নিয়োগ দেয়া হবে। পরবর্তীতে এই দু'মাসের পারফর্মেন্সের উপর ভিত্তি করে এবং বিভিন্ন শোরুমে পদ খালি থাকা সাপেক্ষে তাদের পূর্ণকালীন হিসেবেও নিয়োগ দেয়া হতে পারে।

ফুলটাইম ও পার্টটাইম দুইভাবেই কাজের সুযোগ মিলবে। ফুলটাইম হিসেবে প্রতিদিন আট ঘন্টা কাজ করতে হবে। মাস শেষে বেতন দেয়া হবে ৯,১১৬ টাকা। কেউ চাইলে পার্টটাইমও কাজ করতে পারেন। এক্ষেত্রে ঘন্টাপ্রতি ৪৪ টাকা হারে বেতন দেয়া হবে। আর ওভারটাইমের জন্য মিলবে ঘন্টাপ্রতি ৫০ টাকা। পাশাপাশি রমজানে ইফতার, অধিক রাত হলে রাতের খাবারেরও ব্যবস্থা করা হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস.কমের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।  

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।