ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সোনালী ব্যাংকের লিখিত পরীক্ষার সময়সূচী

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
সোনালী ব্যাংকের লিখিত পরীক্ষার সময়সূচী

সোনালী ব্যাংক লিমিটেডে এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল, মেকানিক্যাল, আর্কিটেক্ট, ইলেকট্রিক্যাল এবং টেক্সটাইল) পদে নিয়োগের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণদের লিখিত পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়।

আগামী ৩১ মার্চ সকাল সকাল ৯ টা থেকে ১১টা পর্যন্ত ২ ঘন্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা নেয়া হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ কেন্দ্রে।

প্রার্থীরা সোনালী ব্যাংকের ওয়েবসাইট (www.sonalibank.com.bd/sblrec) থেকে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত যেকোন সমস্যা সমাধানের জন্য [email protected] ঠিকানায় ইমেইল করে যোগাযোগ করা যাবে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।