ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ব্যাংক এশিয়ায় ম্যানেজমেন্ট ট্রেইনি নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
ব্যাংক এশিয়ায় ম্যানেজমেন্ট ট্রেইনি নিয়োগ

ম্যানেজমেন্ট ট্রেইনি পদের জন্য উদ্যোমী, আত্মপ্রত্যয়ী এবং মেধাবী তরুণদের খুঁজছে ব্যাংক এশিয়া লিমিটেড। চলুন জেনে নেয়া যাক বিস্তারিত-

যোগ্যতা:
বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ব্যাংকিং, অ্যাকাউন্টিং, ফিন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং, ইকোনোমিক্স, ম্যাথমেটিক্স, সিএসই বা স্ট্যাটিসটিক্সে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ বা ৫ স্কেলে কমপক্ষে ৪ থাকতে হবে।

৩১ মার্চ ২০১৭ তারিখে বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। প্রার্থীর কম্পিউটার দক্ষতা, বাংলা ও ইংরেজি উভয় ভাষায় পারদর্শীতা, চমৎকার যোগাযোগ দক্ষতা থাকতে হবে এবং দেশের যেকোন প্রান্তে কাজ করার জন্য আগ্রহী হতে হবে।

বেতন:
নিয়োগপ্রাপ্তরা প্রবেশনারি অবস্থায় প্রতি মাসে ৪৪ হাজার টাকা পাবেন। পরবর্তীতে মাসিক ৫৮ হাজার টাকা বেতন এবং অন্যান্য ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে ব্যাংক এশিয়ার ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৮ এপ্রিল ২০১৭।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।