ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ব্র্যাকে ১ হাজার জনের চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
ব্র্যাকে ১ হাজার জনের চাকরির সুযোগ

মাইক্রোফিন্যান্স কর্মসূচীতে কাজ করতে আগ্রহীদের জন্য বিশাল চাকরির সুযোগ দিচ্ছে বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। ঋণ কর্মকর্তা (প্রগতি) এবং কর্মসূচী সংগঠক (দাবী) উভয় পদে ৫০০ জন করে মোট এক হাজার জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

যোগ্যতা:
ঋণ কর্মকর্তা (প্রগতি) পদে আবেদনের জন্য স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কর্মসূচী সংগঠক (দাবী) পদে স্নাতক পাস হলেই আবেদন করা যাবে।

উভয় পদের প্রার্থীদের শিক্ষাজীবনের সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/ শ্রেণী বা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন:
ঋণ কর্মকর্তা (প্রগতি) পদে মাসিক ১৯,৬৯০ টাকা এবং কর্মসূচী সংগঠক (দাবী) পদে ১৪,৯৪৬ টাকা বেতন পাবেন। পাশাপাশি উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা ও অন্যান্য ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'ব্র্যাক-মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২' ঠিকানায়। আবেদনপত্র ও খামের উপর আবেদনকৃত পদের নাম AD#০৪/১৭ উল্লেখ করতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ২৪ মার্চ ২০১৭।

বিজ্ঞপ্তি

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।