ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

জর্ডানে ১০০ নারীকর্মী নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, মার্চ ২, ২০১৭
জর্ডানে ১০০ নারীকর্মী নিয়োগ

বিদেশে জনশক্তি প্রেরণকারী সরকারি প্রতিষ্ঠান বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল) জর্ডানে দক্ষ মহিলা গার্মেন্টসকর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, জর্ডানের গ্যালাক্সি অ্যাপারেল ইন্ডাস্ট্রিতে মহিলা সুইংমেশিন অপারেটর পদে ১০০ জনকে নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা:
সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন ১৮ থেকে ৩০ বছর বয়সী নারীরা এ পদে আবেদন করতে পারবেন। যাদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে কোনো মামলা আছে তাদের আবেদনের প্রয়োজন নেই।

সরাসরি সাক্ষাতকার:
আগ্রহী প্রার্থীদের আগামী ১০ মার্চ শুক্রবার, সকাল ৮টায় সাক্ষাৎকারের জন্য জন্য বাংলাদেশ- কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, দারুস-সালাম রোড, মিরপুর, ঢাকায় উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারের সময় আনতে হবে-
* ৪ কপি সাদা ব্যাকগ্রাউন্ডের পাসপোর্ট সাইজ রঙিন ছবি
* মূল পাসপোর্ট ও মূল পাসপোটের ছবিযুক্ত অংশের ১ সেট রঙিন ও ৪ সেট সাদাকালো ফটোকপি
* বর্তমান চাকরির পরিচয়পত্র/ হাজিরা কার্ড
* শিক্ষাগত যোগ্যতা/ অভিজ্ঞতার সনদ (যদি থাকে) এবং
* জীবন বৃত্তান্ত

বেতন ও সুযোগ সুবিধা:
প্রাথমিকভাবে ৩ বছরের জন্য নিয়োগ দেয়া হবে। নিয়োগপ্রাপ্তদের সপ্তাহে ৬ দিন ৮ ঘণ্টা করে কাজ করতে হবে। চাইলে নিজ ইচ্ছায় ওভারটাইম করা যাবে। মাসিক বেতন দেয়া হবে ১১০ জেডি বা ১২,১০০/ টাকা। চাকরিকালীন সময়ে নিয়োগকর্তা কর্তৃক থাকা, খাওয়া ও প্রাথমিক চিকিৎসা এবং পরিবহনের ব্যবস্থা করা হবে। জর্ডান যাওয়ার বিমান ভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকর্তা বহন করবে। চুক্তি শেষ হবার আগে দেশে ফিরে আসতে চাইলে সেক্ষেত্রে জর্ডানের শ্রমআইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

খরচাপাতি:
নির্বাচিত মহিলা কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ, বর্হিগমন ট্যাক্স, ১৮% ভ্যাট, বোয়েসেলের রেজিস্ট্রেশন ফি, স্মার্টকার্ড ফি এবং ওয়েজ আনার্স কল্যাণ ফি বাবদ মোট ১৭,৭৫০/ টাকা “বোয়েসেল, ঢাকা” নামে পে-অর্ডার করে বোয়েসেল অফিসে জমা দিতে হবে। এর বাইরে অন্য কোথাও কোন প্রকার অতিরিক্ত টাকা লাগবে না।

বিস্তারিত তথ্যের জন্য ০২-৯৩৬১১২৫, ০২-৯৩৩৬৫০৮, ০২-৯৩৬১৫১৫ নম্বরে ফোন করে যোগাযোগ করা যাবে।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।