ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ব্রিটিশ কাউন্সিল ২৫৫ জন পরিদর্শক নিচ্ছে

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, মার্চ ২, ২০১৭
ব্রিটিশ কাউন্সিল ২৫৫ জন পরিদর্শক নিচ্ছে

আইএলটিএস, বিভিন্ন স্কুলের পরীক্ষাসহ পেশাদার বিভিন্ন পরীক্ষা মনিটরিংয়ের জন্য ২৫৫ জন ফ্রিল্যান্স পরিদর্শক নিয়োগ দেবে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনার বিভিন্ন স্কুল-কলেজ ও কেন্দ্রে ব্রিটিশ কাউন্সিল পরিচালিত বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালনের জন্য তাদের নিয়োগ দেয়া হবে। নির্ধারিত দিনের পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন দায়িত্বপালনই হবে পরিদর্শকদের প্রধান কাজ।

যোগ্যতা:
ন্যূনতম স্নাতক ডিগ্রিধারীরা পরিদর্শক হওয়ার জন্য আবেদন করতে পারবেন। বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর।

বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শীতা থাকতে হবে। তবে বিশেষ ভাষা দক্ষতা হিসেবে আইএলটিএস পরীক্ষায় স্কোর ৬, এপিটিআইস পরীক্ষায় বি-টু গ্রেড বা ও লেভেলে ইংরেজিতে সি-গ্রেড থাকতে হবে।

সম্মানী:
নিয়োগপ্রাপ্ত ফ্রিল্যান্স পরিদর্শকদের ঘণ্টা প্রতি ৪০০ টাকা সম্মানী প্রদান করা হবে।  

আবেদনের নিয়ম:
অনলাইনে goo.gl/CYfOLF লিংকে দেয়া আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণকৃত আবেদনপত্র ইমেইল করতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ১৩ মার্চ পর্যন্ত।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।