ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ঢাকা ওয়াসায় চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
ঢাকা ওয়াসায় চাকরি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা পানি সরবরাহ ও পয়:নিষ্কাশন কর্তৃপক্ষ (ঢাকা ওয়াসা)। প্রতিষ্ঠানটি তিন পদে ২৮ জনকে নিয়োগ দেবে।

পদ: কম্পিউটার অপারেটর    
পদসংখ্যা: ৯টি    
যোগ্যতা: স্নাতক পাস এবং অপারেটরস অ্যাপটিটিউট টেস্টে উত্তীর্ণ। তবে ২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন বিভাগীয় ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটরদের জন্য যোগ্যতা শিথিলযোগ্য।


বেতনস্কেল: ১১,০০০/- ২৬,৫৯০/ টাকা

পদ: ব্যক্তিগত সহকারী-কাম-কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১১টি    
যোগ্যতা: কমপক্ষে দ্বিতীয় শ্রেণীর স্নাতক বা সমমানের ডিগ্রিসহ সাঁটলিপিতে প্রতি মিনিটে ইংরেজি ১০০ ও বাংলায় ৮০ শব্দ, কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে ইংরেজী ৩৫ ও বাংলায় ২৫ শব্দ টাইপিং স্পিড থাকতে হবে।
বেতনস্কেল: ১১,০০০/- ২৬,৫৯০/ টাকা

পদ: অফিস সহকারী কাম-ডাটা এন্ট্রি অপারেটর
পদসংখ্যা: ৮টি    
যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ইংরেজী ৩০ শব্দ এবং বাংলায় ২৫ শব্দ টাইপিং গতি থাকতে হবে।
বেতনস্কেল: ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা

আবেদনের নিয়ম: অনলাইনে ঢাকা ওয়াসার নিয়োগ পোর্টাল http://dwasa.org.bd/career ওয়েবসাইটের মাধ্যমে পদগুলোতে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ২০মার্চ ২০১৭

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।