ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

স্কয়ার ট্য়লেট্রিজে মার্চেন্ডাইজার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৭
স্কয়ার ট্য়লেট্রিজে মার্চেন্ডাইজার নিয়োগ স্কয়ার ট্য়লেট্রিজ

সারাদেশে মার্চেন্ডাইজার নিয়োগ দেবে স্কয়ার ট্য়লেট্রিজ লিমিটেড। কোম্পানির পণ্যের ব্র্যান্ডিং এবং বিক্রয় মনিটরিংয়ের জন্য তাদের নিয়োগ দেয়া হবে।

স্নাতক পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। এইচএসসি পাস হলেও আবেদন করা যাবে।

এক্ষেত্রে কমপক্ষে দুই থেকে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ২৭ বছর। প্রার্থীকে দেশের যেকোন স্থানে চাকরি করা এবং ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার ট্য়লেট্রিজ লিমিটেড, রূপায়ন সেন্টার, ১১ তলা, ৭২ মহাখালী বা/এ, ঢাকা ১২১২' ঠিকানায়। অথবা জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র ইমেইল করতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।