ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কুয়েটে ৩৯ জনের চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
কুয়েটে ৩৯ জনের চাকরির সুযোগ

শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেবে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে ১৬ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে হবে।

যেসব পদে নিয়োগ:
শিক্ষক পদগুলো হলো-গণিত বিভাগে প্রভাষক ১টি এবং রসায়ন বিভাগে প্রভাষকের ১টিসহ মোট দু'টি পদ।

কর্মকর্তা পদগুলো-রেজিস্ট্রার ১টি, প্রোগ্রামার ১টি, সহকারী পরিচালক (ফিজিক্যাল) ১টি, ট্রান্সপোর্ট অফিসার ১টি, সেকশন অফিসার (গ্রেড-১) ৩টি, পাবলিক রিলেশন অফিসার ১টি, সেকশন অফিসার (গ্রেড-২)/ ডকুমেন্টেশন অফিসার ২টি এবং নার্স ১টিসহ মোট ১১টি পদ।

কর্মচারী পদে সিনিয়র ডাটা প্রসেসর ১টি, ল্যাব এ্যাসিস্টেন্ট ৪টি, ডাটা এন্ট্রি অপারেটর ২টি, প্লাম্বার হেলপার ১টি, ল্যাব অ্যাটেন্ডেন্ট ৪টি, এ্যাটেনডেন্ট (গেস্ট হাউস) ১টি, নিরাপত্তা গার্ড ৯টি এবং সুইপার ৪টিসহ মোট ২৬টি পদ।

আবেদনের নিয়ম:
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.kuet.ac.bd/career দেয়া নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে আগামী ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত যোগ্যতা দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad