ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সিনিয়র অফিসার নেবে হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
সিনিয়র অফিসার নেবে হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন

বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনে সিনিয়র অফিসার পদে ৫০ জনকে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের নিকট দরখাস্ত আহবান করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়। অনলাইনে ২৯ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত পদটিতে আবেদন করা যাবে।

আবেদনের যোগ্যতা:
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমান অথবা চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। স্নাতকোত্তর পর্যন্ত পরীক্ষায় কমপক্ষে দুইটি প্রথম বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনো তৃতীয় বিভাগ থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না। ১ জানুয়ারি ২০১৭ তারিখে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম:
অনলাইনে বাংলাদেশ ব্যাংক ওয়েবসাইটের (erecruitment.bb.org.bd) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি ২০১৭।

বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।