ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার নিয়োগ

প্রবেশনারি অফিসার পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দক্ষিণ এশিয়ার অন্যতম ইসলামী শরীয়াহ মোতাবেক পরিচালিত ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। এবারই প্রথমবারের মতো ব্যাংকটিতে সব ধর্ম ও বর্ণের পুরুষ এবং মহিলা প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন।

আবেদনের যোগ্যতা:
প্রবেশনারি অফিসার পদে আবেদনের জন্য মাস্টার্স/ এমবিএ/ এমবিএম অথবা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফিন্যান্স, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, মার্কেটিং, অর্থনীতি, ইংরেজি, গণিত, পরিসংখ্যান, আন্তর্জাতিক সম্পর্ক, পদার্থবিজ্ঞান, ফলিত পদার্থবিজ্ঞান, রসায়ন, ফলিত রসায়ন, উদ্ভিদবিজ্ঞান, প্রাণিবিদ্যা, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা ব্যাংক ম্যানেজমেন্ট বিষয়ে চার বছরের স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাক্ষেত্রে সব পরীক্ষায় পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ স্কেলে কমপক্ষে জিপিএ ৪ পেয়ে উত্তীর্ণ হতে হবে।

১০ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের এক বছর প্রবেশনারি হিসেবে মাসিক ৪০,০০০/ টাকা বেতন দেয়া হবে। পরবর্তীতে অফিসার পদে পদোন্নতি এবং মাসিক ৫৫,০০০/ টাকা বেতন এবং অন্যান্য ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে www.bdjobs.com/ibbl লিংকের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন শুরু হবে আগামী ২৪ জানুয়ারি। আবেদন করা যাবে ১০ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।