ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফাইনালে রাজশাহী রয়্যালসের কাছে ২১ রানে হেরে শিরোপা হাতছাড়া করেছে খুলনা টাইগার্স। পুরো বিপিএলেই ধারাবাহিকভাবে ভালো খেলেছে খুলনা। তবে ফাইনালে এসে শেষ পর্যন্ত শিরোপার স্বাদ পাওয়ার হলো না খুলনার। তবে খুলনাকে ফাইনাল পর্যন্ত নিয়ে এসেছে অধিনায়ক মুশফিকুর রহিম।

প্রথমবার বিপিএলের ফাইনালের মঞ্চে খেলেছেন মুশফিক। তবে শিরোপা জয়ের ভাগিদার হতে পারেননি তিনি।

১৪ ম্যাচে ৪৯১ রান করে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় দুই নম্বরে মুশফিক। ভালো খেলেও শিরাপা জিততে না পারায় কিছুটা হতাশ তিনি।

শুক্রবার (১৭ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি হতাশার কথা জানান। তবে তিনি পরবর্তীতে শিরোপা জয়ের আশার কথাও জানান মুশফিক।

মুশফিক বলেন, ‘সবাই অবশ্যই আশা করে চ্যাম্পিয়ন হবে। এটাই তো স্বাভাবিক। কিন্তু অনেক সময় হয়তো প্রত্যাশানুযায়ী ফলাফল পাওয়া যায় না। শুরুটা ভালো হয়েছে এবং ১৬ ওভার পর্যন্ত ভালোই বোলিং করেছি। এরপর ভালো ফিল্ডিং হয়নি, ক্যাচ মিস করেছি। কিন্তু হতাশার হলো আমরা পুরো টুর্নামেন্টই ভালো খেলেছি। ফাইনালে এসে পারলাম না। তবে ভালো লাগছে যে কোনোবারই ফাইনালে খেলতে পারিনি, এবার পেরেছি। ’

** টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ