১৫ অগ্রাহায়ণ ১৪২১, শনিবার নভেম্বর ২৯, ২০১৪ ১১:০৫ এএম
FaceBook twitter utube RSS Feed
English version

২৭ মে ২০১৪ ১৭:০৩:০০ পিএম মঙ্গলবার

ব্রাজিলের বিশ্বকাপ জার্সিতে ‘মেড ইন বাংলাদেশ’

স্পোর্টস ডেস্ক
বাংলানিউজটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত
Decrease font Enlarge font

ঢাকা: বাংলাদেশ থাকছে এবারের ফিফা বিশ্বকাপে। মাঠের লড়াইয়ে লাল-সবুজদের থাকার কথা এখনও কল্পনাতীত। তবে বাংলাদেশের নামটি এবার থাকছে ফুটবলের মহাযজ্ঞে। কারণ, ব্রাজিলের বিশ্বকাপ জার্সি তৈরি করে সরবরাহ করছে বাংলাদেশের পোশাক কারখানা। আর পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের হলুদ জার্সির নিচে লেখা থাকবে ‘মেড ইন বাংলাদেশ’।

বাংলাদেশে ফুটবল জনপ্রিয় না হলেও বিশ্বকাপ এলেই আর্জেন্টিনা ও ব্রাজিলসহ প্রিয় দলের পতাকায় ছেযে যায় পুরো দেশ। সমর্থকরা তার প্রিয় দেশের জার্সিতেই আনন্দ উল্লাস করবে। অন্যদিকে বাংলাদেশের ব্রাজিলিয়ান সমর্থকদের গর্বিত করার মতো ঘটনা ঘটতে যাচ্ছে এবার। লুইজ ফেলিপ্পে স্কলারির দল এবার জানবে বাংলাদেশের নাম।

ব্রাজিল বিশ্বকাপে স্বাগতিক দলটির জার্সি তৈরির দায়িত্ব পেয়েছিল বাংলাদেশ। এদিকে দেশের রানা প্লাজা ও তাজরিন গার্মেন্টসের ট্রাজেডিতে সহস্রাধিক পোশাক শ্রমিকের মৃত্যুর খবরটি ব্রাজিল ফুটবল ফেডারেশনকে (সিবিএফ) জানানো হয়। আর তাদের প্রতি সম্মান জানিয়ে জার্সির নিচে ‘মেড ইন বাংলাদেশ’ লিখার সিদ্ধান্ত নিয়েছে দেশটির ফুটবল সংস্থা।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ২৭ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 
comments powered by Disqus