১৩ শ্রাবণ ১৪২১, সোমবার জুলাই ২৮, ২০১৪ ১০:১৪ এএম
FaceBook twitter utube RSS Feed
English version

১০ ফেব্রুয়ারি ২০১৪ ২০:৩৩:০০ পিএম সোমবার

নতুন পরিচয়ে শাকিব

বিনোদন প্রতিবেদক
বাংলানিউজটোয়েন্টিফোর.কম
Decrease font Enlarge font

ঢাকা: এতোদিন অভিনেতা হিসেবেই পরিচিতি ছিল শাকিব খানের। এবার যোগ হল নতুন পরিচয়। আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নতুন পথচলা শুরু করলেন ঢালিউড হিরো শাকিব খান।

আগে থেকেই জানা গিয়েছিল, ‘হিরো: দ্য সুপারস্টার’ দিয়ে প্রযোজনায় নামছেন শাকিব খান। সোমবার বিকেলে রাজধানীর হোটেল ওয়েস্টিন এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শাকিবের নতুন পথচলায় স্বাগত জানাতে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা, অভিনেতা-অভিনেত্রী, সিনেমাটির কলা-কুশলীসহ চলচ্চিত্রাঙ্গনের ব্যক্তিরা। ছিলেন শাকিব খানের বাবা- মাও।

চলচ্চিত্রে অভিনয় থেকে প্রযোজনায় আসা নিয়ে কথা বলেন শাকিব। বাবা মায়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বেশ আবেগাপ্লুতও হয়ে পড়েন তিনি।

এ সময় শাকিব খান বলেন, ‘আজ শুধু একটি সিনেমার শুরু নয়, একটি আন্দোলনও শুরু হচ্ছে। বাংলাদেশের সিনেমা সত্যিকারভাবেই আন্তর্জাতিক বাজারে মুক্তি দেয়ার জন্য সব রকমের কার্যক্রম আমরা চালিয়ে যাব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা চাষী নজরুল ইসলাম, শহীদুল ইসলাম খোকন, সোহানুর রহমান সোহান, এফ আই মানিক, মুশফিকুর রহমান গুলজার, জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী প্রমুখ।

এছাড়া ‘হিরো: দ্য সুপারস্টার’ চলচ্চিত্রের অভিনয় শিল্পী অপু বিশ্বাস, মিশা সওদাগর, ববি, অমিত হাসানও উপস্থিত ছিলেন। আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

‘হিরো: দ্য সুপারস্টার’ পরিচালনা করবেন বদিউল আলম খোকন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ১০ ফেব্রুয়ারি, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

comments powered by Disqus
ad_service
Kaspersky Lab Antivirus Software Bangladesh Reve Banner Unilever Bikroy
8877