bangla news

বিশ্ব একাদশ থেকে সাকিবের নাম প্রত্যাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০৫-১৬ ৫:০৩:২১ পিএম
বিশ্ব একাদশ থেকে সাকিবের নাম প্রত্যাহার
সাকিব আল হাসান-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের ক্রিকেটের ভক্তদের জন্য অনেক বড় একটি সুসংবাদ এনে দিয়েছিলেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার কথা ছিল এই দুই টাইগার ক্রিকেটারের। কিন্তু হঠাৎ করেই নিজের নাম প্রত্যাহার করে নিলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন সাকিব। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন প্রায় প্রতি ম্যাচেই। এরই মধ্যে ব্যক্তিগত কারণ দেখিয়ে বিশ্ব একাদশ থেকে নিজের নাম সরিয়ে নিলেন তিনি।

আইসিসি আনুষ্ঠানিকভাবে তাদের ওয়েবসাইটে নিশ্চিত করেছে সাকিবের সরে দাঁড়ানোর বিষয়টি। এ প্রসঙ্গে তারা লিখেছে,  সাকিব আল হাসান সেই ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছে। খুব শিগগির তার বদলির নাম ঘোষণা করা হবে।

এরই মধ্যে অবশ্য নেপালের লেগস্পিনার সন্দীপ লামিচরনকে বিশ্ব একাদশের হয়ে দলে যোগ দিতে ডেকেছে আইসিসি।

প্রলঙ্করী ঝড়ে ওয়েস্ট ইন্ডিজের একাধিক স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। এরই সংস্কার কাজের অর্থ সংগ্রহের জন্যই আগামী ৩১ মে লর্ডসে বিশ্ব একাদশ একটি টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। বিশ্ব একাদশে আছেন শহীদ আফ্রিদি, ইয়ন মরগান, রশিদ খান, থিসারা পেরেরা, হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটাররা।

বাংলাদেশ সময়: ১৭৫৯, মে ১৬, ২০১৮
এমকেএম/এমএমএস

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-05-22 12:55:19 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান