bangla news

বিড়াল নিয়ে সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০৪-১৬ ৫:৫০:৩২ পিএম
বিড়াল নিয়ে সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’
বিড়াল নিয়ে সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’

সদ্য বিবাহিত দম্পতি সজল ও প্রভা। নিমো নামে প্রভার একটি পোষা বিড়াল রয়েছে। সারাক্ষণ বিড়ালটিকে নিয়েই তার ব্যস্ততা। এ নিয়ে সজলের খুব অভিমান। তার দাবি বিড়ালের জন্য প্রভা তাকে একদম সময় দিচ্ছেন না। তাই সজল চান বিড়ালকে কোথাও রেখে আসতে। তবে প্রভা কিছুতেই বিড়ালকে দূরে রাখতে চান না। তাই তাদের মধ্যে শুরু হয় খুনসুটি।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অভিমান খুনসুটি’। নাইস নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। আবদুন নূর সজল ও প্রভা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন- পাভেল ইসলাম ও শিশুশিল্পী সারগাম।

নাটকটি নিয়ে সোমবার (১৬ এপ্রিল) তপু খান বাংলানিউজকে বলেন, এমন গল্প নিয়ে খুব কম কাজ করেছি। একদিকে পোষা বিড়াল, অন্যদিকে স্বামী। দুইটি জিনিস রক্ষা করতে গিয়ে নববধূকে হিমশিম খেতে হয়। বিড়ালটিই নাটকটির প্রধান চরিত্র। তাই আমাদের জন্য শুটিং করাটা বেশ কষ্টসাধ্য ছিলো।বিড়াল নিয়ে সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’বাংলানিউজকে প্রভা বলেন, নাটকটির গল্পের সঙ্গে আমার মিল রয়েছে। আমি নিজেও পোষা প্রাণী অনেক পছন্দ করি। আমারো পোষা বিড়াল ছিল।

‘অভিমান খুনসুটি’ নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানান পরিচালক।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
জেআইএম/টিএ

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-05-20 19:00:17 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান