bangla news

প্রতারণা মামলায় দোষী সাব্যস্ত রাজপাল-রাধা দম্পতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০৪-১৫ ১০:১৫:৫৯ এএম
প্রতারণা মামলায় দোষী সাব্যস্ত রাজপাল-রাধা দম্পতি
রাজপাল যাদব-রাধা যাদব দম্পতি

পাঁচ কোটি রুপি ঋণ নিয়েছিলেন। বছরের পর বছর কেটে গেলেও ফেরত দেননি সে অর্থ। বারবার আদালতের সমন পাঠানো হয়েছিলো। কিন্তু তার উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেননি। শেষমেশ প্রতারণার অভিযোগে দোষী সাব্যস্ত হলেন বলিউড অভিনেতা রাজপাল যাদব ও তার স্ত্রী রাধা যাদব।

শুক্রবার (১৩ এপ্রিল) ভারতের করকরদুমা আদালত এ রায় দিয়েছেন। আগামী ২৩ এপ্রিল এ মামলার সাজা ঘোষণা করা হবে।

২০১০ সালে দিল্লির ব্যবসায়ী এম জি আগারওয়ালের কাছ থেকে পাঁচ কোটি রুপি ঋণ নিয়েছিলেন রাজপাল যাদব। সিনেমা তৈরির জন্য এ অর্থ নেন তিনি।

২০১২ সালে ‘আতা পাতা লাপাতা’ নামের সিনেমাটি মুক্তি পায়। তা ভালো ব্যবসাও করে। কিন্তু, ঋণ শোধ করেননি রাজপাল। পরবর্তী সময়ে ওই ব্যবসায়ী আদালতের দ্বারস্থ হন।

এই মামলায় ২০১৩ সালে ১০ দিন কারাভোগও করেছেন রাজপাল যাদব।

২০১৫ সালে এ অভিনেতা আদালতে দাবি করেন, ১ কোটি ৫৮ লাখ রুপি পরিশোধ করেছেন তিনি। বাকি অর্থ তার হয়ে একটি প্রতিষ্ঠান পরিশোধ করতে রাজি হয়েছে। তিনি জানিয়েছিলেন, এক মাসের মধ্যে বাকি অর্থ পরিশোধ করা হবে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
বিএসকে

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-04-23 14:32:44 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান