bangla news

রাশিয়া-জার্মানির বিপক্ষে নেই নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০৩-১৩ ২:০১:১৩ পিএম
রাশিয়া-জার্মানির বিপক্ষে নেই নেইমার
ছবি: সংগৃহীত

বিশ্বকাপের প্রস্ততিতে ব্রাজিলের গ্লোবাল ট্যুরের অংশ হিসেবে রাশিয়া ও জার্মানির মুখোমুখি হতে যাচ্ছে তিতের শিষ্যরা। এরই লক্ষ্যে সোমবার ২৫ সদস্যের দল ঘোষণা করেছেন এই কোচ। তবে ইনজুরির কারণে খেলতে পারছেন না দলের সেরা তারকা নেইমার।

আগামী ২৩ মার্চ বিশ্বকাপের আয়োজক রাশিয়ার বিপক্ষে মস্কোতে মাঠে নামবে ব্রাজিল। পরে বার্লিনে ২৭ মার্চ বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানির মুখোমুখি হবে সেলেকাওরা।

এই ২৫ সদস্যের দল থেকেই হয়তো তিতে বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করবেন। আর এই দলে আগের স্কোয়াডের ১৭জন রয়েছেন। বাদ দেওয়া হয়েছে ৬ ফুটবলারকে। নেইমার ছাড়া বাকিরা হলেন, ক্যাসিও, জেমারসন, অ্যালেক্স সান্দ্রো, দানিলো, গুইলিয়ানো ও দিয়েগো।

আর দলে নতুন ৮ ফুটবলার হলেন, নেতো, ফাগনার, ফিলিপ লুইস, পেদ্রো গারোমেল, রদ্রিগো কাইয়ো, ফ্রেড, অ্যান্ডারসন তালিস্কা ও উইলিয়ান হোসে।

এদিকে ফ্রেঞ্চ লিগে পিএসজির মাঠে মার্শেইয়ের বিপক্ষে গোড়ালিতে মারাত্মক আঘাত পান নেইমার। ৩ মার্চ (শনিবার) ব্রাজিলের বেলো হরিজন্তেতে তার পায়ে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচার শেষে ডাক্তাররা জানান, নেইমারের সেরে উঠতে আড়াই থেকে তিন মাসের মত সময় লাগতে পারে।

ব্রাজিল দল-

গোলরক্ষক: অ্যালিসন, এডারসন, নেতো।

ফুলব্যাক: দানি আলভেজ, ফিলিপ লুইস, মার্সেলো, ফাগনার।

রক্ষণভাগ: পেদ্রো গারোমেল, মার্কুইনহোস, মিরান্ডা, রদ্রিগো কাইয়ো, থিয়াগো সিলভা।

মিডফিল্ডার: কাসিমিরো, ফার্নান্দিনহো, ফ্রেড, পাওলিনহো, কুতিনহো, রেনাতো আগুস্তো, অ্যান্ডারসন তালিস্কা, উইলিয়ান।

স্ট্রাইকার: দগলাস কস্তা, রবার্টো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস, তাইসন, উইলিয়ান হোসে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৮
এমএমএস

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-06-24 17:51:12 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান