bangla news

খালেদার ডিমেনসিয়া রোগ হয়েছে: ড. হাছান 

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০১-১২ ১০:০০:৫৫ পিএম
খালেদার ডিমেনসিয়া রোগ হয়েছে: ড. হাছান 
বক্তব্য দিচ্ছেন ড. হাছান মাহমুদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ডিমেনসিয়া রোগ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (১২ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরের মঞ্চে বর্তমান সরকারের ৪ বছর পূর্তি উপলক্ষে ‘বাংলার মুখ’ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পদ্মাসেতু নিয়ে খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে ড. হাছান মাহমুদ বলেন, ‘কিছু কিছু মানুষ বুড়ো হলে এক ধরনের রোগ হয়। সেই রোগের নাম ডিমেনসিয়া। এই রোগ হলে মানুষ আবোল-তাবোল কথা বলে। এই রোগ বুড়ো হনুমান এবং বানরেরও হয়ে থাকে। সম্ভবত এই রোগে উনাকে ধরেছে তাই তিনি হয়তো পদ্মাসেতু নিয়ে আবোল-তাবোল বকছেন।’

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। দেশের মানুষের মাথাপিছু আয় ৬০০ ডলার থেকে ১৭০০ ডলারে উন্নীত হয়েছে। মানুষের ক্রয় ক্ষমতা আগের তুলনায় দ্বিগুণের চেয়ে বেড়েছে। 

‘দেশে গত ৯ বছরে যে সব উন্নয়ন হয়েছে এর আগে এর লেশ মাত্র ছিলো না। এখন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে।’

‘ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তব’ উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে এখন প্রায় সবার হাতে হাতে মোবাইল ফোন। ১৬ কোটি মানুষের হাতে প্রায় ১৪ কোটি সিম। এখন চাইলে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে মুহূর্তেই অন্যজনের কাছে টাকা পাঠিয়ে দিতে পারে।

আয়োজক সংঠনের সভাপতি সাইফুল আলম বাশারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা মির্জা এম এ জলিল, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল শামীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এমএ/

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-06-21 06:06:12 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান