bangla news

যুব গেমস ভলিবলে সাতক্ষীরা চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০১-১২ ৭:১২:০৯ পিএম
যুব গেমস ভলিবলে সাতক্ষীরা চ্যাম্পিয়ন
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: ২০১৮ বাংলাদেশ যুব গেমস ভলিবল প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে সাতক্ষীরা জেলা দল। শুক্রবার (১২ জানুয়ারি) সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে যশোর জেলা দলকে ৩-০ সেটে হারিয়ে উল্লাসে মাতে স্বাগতিক শিবির। 

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই জমজমাট প্রতিযোগিতা উপভোগ করেন দর্শকরা। শিরোপা নির্ধারণীতে যশোর জেলাকে ২৫-১১, ২৫-১৪ ও ২৫-২০ সেটে পরাজিত করে কোর্ট ছাড়ে সাতক্ষীরা জেলা টিম।

পরে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আ.ম আখতারুজ্জামান মুকুল, ইদ্রিস আলী বাবু, সৈয়দ জয়নুল আবেদীন জসি, ইকবাল কবির খান বাপ্পী, ভলিবল সম্পাদক রুহুল আমিন ও জাতীয় ভলিবল দলের খেলোয়াড় মনির হোসেন উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের কোচ, ম্যানেজার ও খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। 

এর আগে একই ভেন্যুতে যশোর-মেহেরপুর ও সাতক্ষীরা-নড়াইলের মধ্যে দু’টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথম সেমিতে যশোর জেলা দল ২৫-১৮, ২৩-২৫ ও ১৫-০৬ সেটে মেহেরপুরকে এবং শেষ চারের অপর ম্যাচে সাতক্ষীরা জেলা দল ২৬-২৪, ১৯-২৫ ও ১৫-০৯ সেটে নড়াইল জেলা দলকে হারিয়ে ফাইনালের টিকিট কাটে।

প্রসঙ্গত, বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর বিভাগীয় পর্যায়ের ভলিবল খেলায় খুলনা বিভাগের ৭টি জেলা সাতক্ষীরা ভেন্যুতে অংশ নেয়। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) টু্র্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন সাতক্ষীরা জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোশাররফ হোসেন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৮
এমআরএম

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-04-21 11:07:22 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান