bangla news

পুরোনো দল চেন্নাইয়ে ফিরছেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৭-১২-০৭ ২:২২:০৯ পিএম
পুরোনো দল চেন্নাইয়ে ফিরছেন ধোনি
ছবি:সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফিক্সিংয়ের কারণে দু’বছর নির্বাসিত ছিল চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। তবে নিষেধাজ্ঞা শেষে ২০১৮ মৌসুমে আবারও ফিরছে দল দুটো। আর আগামী আইপিএলে আবারও চেন্নাই সুপার কিংসের জার্সি পরে খেলতে দেখা যেতে পারে মাহেন্দ্র সিংহ ধোনিকে।

আইপিএলের গভর্নিং কাউন্সিল জানিয়েছে, নিলামের আগে প্রতিটি ফ্রাঞ্চাইজিই পাঁচজন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে। চেন্নাই ও রাজস্থান ২০১৫ সালে শেষবার আইপিএল খেলেছিল। সে সময় দুই দলে যে ক্রিকেটাররা ছিলেন, তাদের মধ্যে পাঁচজনকে ধরে রাখতে পারবে দুই ফ্রাঞ্চাইজিই। যার ফলে ধোনির চেন্নাইয়ে ফেরা শুধু সময়ের ব্যাপার। 

দিল্লিতে আইপিএলের গভর্নিং কাউন্সিল বৈঠকে বসেছিল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স এর সঙ্গে। সেখানে খেলোয়াড়দের ধরে রাখা থেকে শুরু করে নিলামের মূল্য নিয়েও আলোচনা হয়েছে। 

বৈঠকে সিদ্ধান্ত হয়েছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি নিলামে সর্বোচ্চ ৮০ কোটি ভারতীয় রুপি খরচ করতে পারবে। যেখানে জাতীয় দলে খেলা ক্রিকেটারদের ক্ষেত্রে অঙ্কটা ৫০ থেকে ৭৫ লক্ষ। আর জাতীয় দলের বাইরের ক্রিকেটারদের ক্ষেত্রে নিলামের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০ থেকে ৪০ লক্ষ।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-01-20 18:43:31 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান