bangla news

শাবানাকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৭-০৬-১৯ ৪:১৭:৩৬ পিএম
শাবানাকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শাবানা ও মৌসুমী

দীর্ঘদিন ধরে মিডিয়ার অগোচরে রয়েছেন জননন্দিত অভিনেত্রী শাবানা। ক’দিন আগে দেশে ফিরেছেন তিনি। এর মধ্যে গুণী এই শিল্পীর নাগাল পায়নি মিডিয়া।

সবশেষ খবর হলো, একটি বিশেষ উদ্দেশ্য নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন অভিনেত্রী শাবানা। এ সময় তাকে জড়িয়ে ধরেন প্রধানমন্ত্রী। সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, নির্মাতা গুলজারসহ আরও অনেকে। 

বাংলানিউজের সঙ্গে আলাপে চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানান, ১৯ জুন দুপুর সাড়ে ১২টায় চলচ্চিত্রের কয়েকজন শিল্পী গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে। তাদের মধ্যে ছিলেন অভিনেত্রী শাবানা, তার স্বামী ওয়াহিদ সাদিক, অভিনেতা আলমগীর, চিত্রনায়িকা মৌসুমী ও নির্মাতা মুশফিকুর রহমান গুলজার। তারা প্রধানমন্ত্রীর কাছে একটি আবেদন নিয়ে গিয়েছিলেন।

‘ছুটির ঘণ্টা’খ্যাত নির্মাতা আজিজুর রহমানের চিকিৎসায় প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেছেন এই শিল্পীরা। সব শুনে এক কথায় রাজি হলেন প্রধানমন্ত্রী। সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আজিজুর রহমানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন জননেত্রী। 

গুলজার জানান, সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আধা ঘণ্টার মতো সময় কাটিয়েছেন তারা। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দুই অভিনেত্রী শাবানা ও মৌসুমীর ছবি তুলে দেন। 

এ নিয়ে ফেসবুকেও ভালো লাগার কথা জানিয়েছেন গুলজার। তিনি লিখেছেন, ‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোনোদিন ভুলতে পারবো না।…শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি (শেখ হাসিনা) দু'হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিলো, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তারপর আমি ধারণ করলাম তাদের বিরল মূহুর্তের এই ছবিটি।’

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসও 

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2017-11-22 21:33:52 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান