Alexa
bangla news

কিমের অলঙ্কার ডাকাতির ঘটনায় ১৬ জন গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৭-০১-০৯ ৭:১৩:৫৪ পিএম
কিমের অলঙ্কার ডাকাতির ঘটনায় ১৬ জন গ্রেফতার
কিম কারদাশিয়ান

ফ্রান্সের প্যারিসে মার্কিন রিয়েলিটি টিভি তারকা কিম কারদাশিয়ানের ভাড়া করা অ্যাপার্টমেন্টে ডাকাতি হয় গত বছরের অক্টোবরে। এ ঘটনায় সোমবার (৯ জানুয়ারি) অন্তত ১৬ জন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

ডাকাতরা মুখোশ পরে পুলিশি পোশাকে অস্ত্রের মুখে কিমকে জিম্মি করেছিলো গত ৩ অক্টোবর। তখন পুলিশ জানায়, ৩৬ বছর বয়সী এই তারকার সাড়ে ৯ কোটি মার্কিন ডলার মূল্যের অলঙ্কার লুট হয়েছে।

জানা গেছে, ঘটনাস্থলে ডাকাতদের রেখে যাওয়া ডিএনএ শনাক্ত করে সন্দেহভাজনদের গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজন দক্ষিণ ফ্রান্সের গ্রাস অঞ্চলের বাসিন্দা। অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে তার জড়িত থাকার প্রমাণ আগেও পুলিশের কাছে ছিলো। খবর ইউরোপ ওয়ান, আরটিএল রেডি ও বিএফএম টিভির।

মার্কিন র‌্যাপ তারকা কানইয়ে ওয়েস্টের অর্ধাঙ্গিনী কিম কারদাশিয়ান ডাকাতির ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। তবে শারীরিকভাবে আঘাতের সম্মুখীন হননি তিনি।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
জেএইচ

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2017-06-27 17:32:14 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান