bangla news

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৫-০৯-১৩ ২:১৩:০০ পিএম
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক আটক
প্রতিপক্ষের বাড়িতে গাঁজা ও ককটেল রেখে তাকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন দাউদ মোল্লা (২৮) নামে এক যুবক। শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শ্রীরামকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

রাজবাড়ী: প্রতিপক্ষের বাড়িতে গাঁজা ও ককটেল রেখে তাকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন দাউদ মোল্লা (২৮) নামে এক যুবক।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শ্রীরামকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। দাউদ ওই গ্রামের ইদ্রিস আলী মোল্লার ছেলে।

এদিকে, ঘটনার পর থেকে পলাতক রয়েছেন দাউদের সহযোগী আমিরুল ইসলাম।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, দাউদের সহযোগী আমিরুলকে একবার অস্ত্রসহ আটক করা হয়েছিল।

তার ধারণা প্রতিবেশী আকতার আমিরুলকে পুলিশে ধরিয়ে দিয়েছিলেন। তাই আকতারকে ফাঁসাতে তার বাড়ির রান্নাঘরে বোমা ও গাঁজা রেখে পুলিশকে খবর দেয় দাউদ। পরে পুলিশ এসে এগুলো উদ্ধার করে ও সন্দেহ হওয়ায় দাউদকে আটক করে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
এসআর

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2018-01-21 10:33:57 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান