bangla news

সদরঘাটে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৪-০৬-০৮ ৯:০৫:০০ পিএম
সদরঘাটে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার
ইউআইটিএস’র ছাত্র কায়সারুল ইসলাম
নিখোঁজের তিনদিন পর বেসরকারী বিশ্ববিদ্যালয় ইউআইটিএস’র ছাত্র কায়সারুল ইসলামের (২৪) লাশ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করেছে নগরীর সদরঘাট থানা পুলিশ।

চট্টগ্রাম: নিখোঁজের তিনদিন পর বেসরকারী বিশ্ববিদ্যালয় ইউআইটিএস’র ছাত্র কায়সারুল ইসলামের (২৪) লাশ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করেছে নগরীর সদরঘাট থানা পুলিশ।

রোববার সন্ধ্যা ৬টার দিকে সদরঘাটের নাহার বিল্ডিং এলাকায় নদীতে ভেসে আশা লাশটি স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে উদ্ধার করে পুলিশ।

নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার শাহ মো.আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, কায়সারুল তিনদিন আগে নিখোঁজ হয়েছিল। এ ঘটনায় তার পরিবার বাকলিয়া থানায় একটি জিডি করেছিল। আজ (রোববার) লাশ পাওয়া গেছে।

তিনি বলেন, কায়সারুলের সঙ্গে প্রতিবেশি এক মেয়ের সম্পর্ক ছিল। মেয়ের পরিবার বিষয়টি মানতে চাচ্ছিলনা। সম্প্রতি তাদের সম্পর্কেও কোন ঝামেলা সৃষ্টি হতে পারে। এ নিয়ে মানসিক হতাশা থেকে কায়সারুল আত্মহত্যা করেছে বলে ধারণা করছি।

সাবেক ব্যাংক কর্মকর্তা মৃত নূরুল ইসলামের ছেলে কায়সারুলের বাসা নগরীল পূর্ব বাকলিয়া এলাকায়। তাদের গ্রামের বাড়ি সাতকানিয়ার মৌলভির দোকান এলাকায়।

গত শুক্রবার সকালে কায়সারুল নিজ বাসা থেকে বের হয়। এরপর তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

কায়সারুল ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্স’র (ইউআইটিএস)  ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র। 

বাংলাদেশ সময়: ২১০৪ঘণ্টা, জুন ০৮,২০১৪

ফোন: +৮৮০ ২ ৮৪৩ ২১৮১, +৮৮০ ২ ৮৪৩ ২১৮২ আই.পি. ফোন: +৮৮০ ৯৬১ ২১২ ৩১৩১ নিউজ রুম মোবাইল: +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৬, +৮৮০ ১৭২ ৯০৭ ৬৯৯৯ ফ্যাক্স: +৮৮০ ২ ৮৪৩ ২৩৪৬
ইমেইল: news24.banglanews@gmail.com, news.bn24@gmail.com, banglanews.digital@gmail.com এডিটর-ইন-চিফ ইমেইল: editor.banglanews@gmail.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম | এডিটর-ইন-চিফ: আলমগীর হোসেন

কপিরাইট © 2017-09-25 17:43:34 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান