ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

প্রেমে-প্রাণে-গানে বসন্তের আগমন

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
প্রেমে-প্রাণে-গানে বসন্তের আগমন 'প্রেমে প্রাণে গানে' স্বাগত জানালো ইন্ধিরা গান্ধী কালচারাল সেন্টার

ঢাকা: বসন্ত এসে গেছে। আর সে বসন্তকে 'প্রেমে প্রাণে গানে' স্বাগত জানালো ইন্ধিরা গান্ধী কালচারাল সেন্টার (আইজিসিসিআই)। ভালোবাসার দিনে প্রতিষ্ঠানটি আয়োজন করে রবীন্দ্রনাথের গানে বিশেষ সঙ্গীতসন্ধ্যার।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয় জাদুঘরে আয়োজিত এ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সুকান্ত চক্রবর্তী, অভিজিৎ মজুমদার ও সেজুতি বড়ুয়া। সম্মিলিত কণ্ঠে 'আহা! আজি এ বসন্তে' গানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

রবীন্দ্রনাথের 'সেই ভালো সেই ভালো', 'নিদ্রাহারা রাতের এ গান' ও 'কিছুই তো হলো না' গানগুলো নিবেদন করেন সুকান্ত চত্রবর্তী। 'আমি হৃদয়ের কথা বলিতে ব্যাকুল', 'কে দিলো আবার আঘাত' এবং 'ও যে মানে না মানা' গানগুলো পরিবেশন করেন অভিজিৎ মজুমদার। সেজুতি বড়ুয়া নিবেদন করেন 'বার্তা পেয়েছি মনে মনে', আমি তোমায় যত' ও 'সখি ভাবনা কাহারে বলে' গানগুলো।

এসময় দর্শক শ্রোতারা মুগ্ধ হয়ে শিল্পীদের গানগুলো উপভোগ করেন।

অনুষ্ঠান সম্পর্কে আইজিসিসিআইয়ের পরিচালক জয়শ্রী কুণ্ডু বলেন, বসন্তের আয়োজনে সবার মাঝে ভালোবাসার আনন্দটুকু পৌঁছে দিতেই এ আয়োজন।  

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এইচএমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad