[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ইভটিজারকে ধরে পুলিশে দিলো ঢাবির ছাত্রী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৪ ১:৪৩:০৯ এএম
শাহবাগ থানা।

শাহবাগ থানা।

অমর একুশে গ্রন্থমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলায় বই কিনতে গিয়ে ইভটিজিংয়ের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। পরে তিনি তার সহপাঠী ও পুলিশ সদস্যদের সহায়তায় ইভটিজারকে ধরে থানায় দিয়েছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বইমেলার বাংলা একাডেমি চত্বর উন্মাদ স্টলের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

ইভাটিজারকারীকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। তার গ্রামের বাড়ি পাবনা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভুক্তভোগী ছাত্রী ও তার সহপাঠীরা উন্মাদ স্টলের সামনে দাঁড়িয়ে পত্রিকা কিনছিলেন। এসময় পেছন থেকে এক ব্যক্তি তার শরীরে হাত দেয়। বিষয়টি বুঝতে পেরে ঢাবির ছাত্রী চিৎকার করলে ইভটিজার পালানোর চেষ্টা করেন। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে ধরে শাহবাগ থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী ছাত্রী বাংলানিউজকে বলেন, 'আমি ও আমার বান্ধবী মিলে স্টলে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটা লোক আমাকে অশ্লীলভাবে স্পর্শ করার চেষ্টা করে। এ ঘটনায় দোষী ব্যক্তির বিরুদ্ধে মামলা করার জন্য প্রয়োজনীয় কাজ শেষ করা হয়েছে।'

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে জানান, পুলিশ ইভটিজারকে আটক করেছে। এ ঘটনায় অপরাধীকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এসকেবি/এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa