ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

চলতি বছর ইকরিমিকরির যতো বই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
চলতি বছর ইকরিমিকরির যতো বই চলতি বছর ইকরিমিকরির যতো বই

ঢাকা: চলতি বছর বেশকিছু মানসম্পন্ন শিশুতোষ বই প্রকাশ করেছে প্রকাশনা সংস্থা ইকরিমিকরি। কম সময়ে পাঠকের দৃষ্টিকাড়া এ প্রকাশনী একুশে বইমেলা ছাড়াও মার্চ মাসে আনছে কয়েকটি বই।

ফেব্রুয়ারি মাস পর্যন্ত প্রকাশিত হয়েছে সানজিদা সামরিনের ব্রাজিলের কল্পকাহিনী, মাহবুবুল হকের মা কাক ছা কাক, আহমেদ রিয়াজের ছবির খাতা,ঘুলঘুলি নাকি চড়ূইর বাসা, সুজন ও হাতিভূত, টিনা আর মিনা, কালো কাক ও সাদা মেঘ ইমদাদুল হক মিলনের ভূতের নাম রমাকান্ত কামার, ধ্রুব এষের দেখ আর আঁক, হালুম! আলুম!, ঝাঁ ঝাঁ ঝিঁ ঝিঁ, পাহাড়ে আমার বাড়ি, ঠিক দুক্কুর বেলা, যতীন্দ্রমোহন বাগচীর কাজলা দিদি, মানব গোলদারের ক্যাপকাটা, সানজিদা সামরিনের কল্পকাহিনী দেশে দেশে, কাকলী প্রধানের নদী নেবে!, ছড়াছড়ি, তুষার আবদুল্লাহর ভূত কি অদ্ভুত!, গল্প নয় সত্যি, জামিল বিন সিদ্দিকের অনেক চাঁদ, ফারজানা তান্নীর কংকাবতী, খায়রুল বাবুইয়ের অদ ভূত বদ ভূত, বিনয় বর্মনের শুঁয়াপোকা ও প্রজাপতি, মোহাম্মদ আসাদের ঢাকার নদী, আশিক মুস্তাফার ভূতপুরে ভোম্বল ও নিখিল চন্দ্র দাসের গল্প সংগ্রহ জিরোধনী।
চলতি বছর ইকরিমিকরির যতো বই

 

এছাড়া মার্চ মাসে আসবে সালেক খোকনের চন্দন পাহাড়ে

ও ইশতিয়াক হাসান ও নাবিল অনুসূর্য’র অননুবাদ অনেক অনেকদিন আগে হুক্কা টানত বাঘে।


 

মেলা শেষ হলেও পাঠক অধিকাংশ বই পাবেন রকমারিডটকমে।
 

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, মার্চ ০১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad