banglanews24.com lifestyle logo
 
 

বিশ্বসেরা ৫ রোমান্টিক দম্পতি

শারমীনা ইসলাম

বিবাহ এবং বিবাহবিচ্ছেদ জীবনের সাধারণ একটি ঘটনা। কিন্তু কিছু দম্পতি আছেন যাদের মধ্যে সম্পর্ক একটি শক্তিশালী ভীতের ওপর দাঁড়িয়ে আছে।যাদের দেখে বিশ্বের সব প্রেমীকরা অনুপ্রাণিত হয় ভালোবাসার মানুষটিকে সঙ্গে নিয়ে ভালো থাকার! বিশ্বের বিভিন্ন দেশের মতো আমাদের দেশেও এখন ভালোবাসা দিবস গুরুত্বের সঙ্গে পালিত হচ্ছে। এবারের বিশ্ব ভালোবাসা দিবসে লাভ ইজ ইন দ্যা এয়ার সাইটে রোমন্টিক দম্পতিদের নিয়ে যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে আসুন তাদের মধ্যে বিশ্বের সবচেয়ে রোমান্টিক দম্পতিদের একবার দেখে নিই:

ওবামা দম্পতি: বিশ্বের সর্বকনিষ্ঠ, সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। তিনি এবং তার প্রিয়তমা স্ত্রী মিশেল ওবামা ১৯৯১ সালে পরিণয় থেকে ১৯৯২ সালে বিয়ে করেন। রোমান্টিক এই দম্পতি জীবনের নানা প্রতিকূল পরিস্থিতিতেও অবিচল থেকেছেন ভালোবাসার টানে। সবশেষ ওবামার পাশে প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারাভিযানের সময়ও সব জায়গায় মিসেলের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ওবামা দম্পতির মালিয়া অ্যান এবং নাতাশা নামের দুটি কন্যা সন্তান রয়েছে।

কেটি হোমস এবং টম ক্রুজ: হলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত পুরুষ টম ক্রুজ মাত্র দুই মাস সম্পর্কের পর সঙ্গী কেটি হোমসকে বাগদত্তা হিসেবে ঘোষণা দেন। প্যারিসে আইফেল টাওয়ারের ওপরে দাঁড়িয়ে কেটি হোমসকে টম ক্রুজ তার মনের কথা জানান। তার এই রোমান্টিক প্রস্তাব দেওয়ার বিষয়টি সবার মনোযোগ আকর্ষণ করে। রোমান্টিক এই সেলিব্রেটি জুটি ২০০৬ সালের ১৮ নভেম্বর ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

ভেনেসা প্যারাডিস এবং জনি ডেপ: জনি ডেপ একজন অভিনেতা এবং মিউজিশিয়ান। ব্যতিক্রমি এবং অদ্ভুত চরিত্রে রূপদানের জন্য তিনি বিশেষভাবে পরিচিত। জনি ডেপ ফরাসি গায়িকা ভেনেসা প্যারাডিসের মধ্যে প্রথম দেখাতেই ভালোবাসা সম্পর্কে জড়িয়ে যান। রোমান্টিক এই তারকা দম্পতির ১০ বছরের সংসার জীবনে দুটি সন্তান রয়েছে। এতো দিন পরেও তাদের দেখলে মনে হয় একজন যেন অন্য জনের জন্যই তৈরি হয়েছেন।

জাডা পিনকেট এবং উইল স্মিথ: অভিনেত্রী জাডা পিনকেট এবং মার্কিন অভিনেতা ও গায়ক উইল স্মিথের নামও রয়েছে বিশ্বের সবচেয়ে রোমান্টিক দম্পতিদের তালিকার প্রথম দিকে। ১৯৯৭ সালে তাদের বিয়ে হয়। দীর্ঘদিন এই হলিউড দম্পতি একসঙ্গে বসবাস করছেন। তাদের দুটি সন্তান আছে।

এ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিট: সবাই হলিউডের সবচেয়ে রোমান্টিক দম্পতি এ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিটকে একসঙ্গে দেখতে ভালবাসে। তাদের ভক্তরাতো এই দম্পতিকে ব্র্যাডএ্যাঞ্জেলিনা ডাকে। মিঃ এবং মিসেস স্মিথ ছবির শুটিং করার সময় থেকেই তাদের মধ্যে সম্পর্কের শুরু। যদিও তারা বিয়ে করনেনি তবে তারা নিজেদের এবং দত্তক নেওয়া ৬ সন্তানের বাবা মা।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com