banglanews24.com lifestyle logo
 
 

লেমনটিপ কুপন

লাইফস্টাইল ডেস্ক

শুরু হলো লেমনটিপ কুপন বুকিং-এর আনুষ্ঠানিক প্রচারণা। সম্প্রতি স্যুটিং স্টার লিঃ এর বনানী¯’ অফিসে এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো লেমনটিপ কুপন বুকিং-এর আনুষ্ঠানিক প্রচারণা।

দেশব্যাপী ভ্রমণপিপাসু মানুষদের জন্য কক্সবাজারে অবস্থিত পাঁচ তারকা মানের হোটেল দি কক্স টুডে এবং বিলাসবহুল হাজাজ বে ক্রুজ সার্ভিসের বিভিন্ন সুবিধায় আকর্ষনীয় মূল্য  ছাড়ের অভাবনীয় সুযোগ নিয়ে লেমনটিপ কুপন বুকের এই প্রচারণা চলবে বছরব্যাপী।

বে ক্রুজ সার্ভিস বাংলাদেশে এই প্রথমবারের মতো কক্সবাজার থেকে সরাসরি প্রবালদ্বীপ সেন্টমার্টিনে চালু করেছে বিলাসবহুল জাহাজ ভ্রমণ সুবিধা।

উদ্বোধনী অনুষ্ঠানে হোটেল কক্স টুডের পরিচালক জনাব এম.খোকন, বোনানজা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব আনিক ইনতেসার, স্যুটিং স্টার লিঃ ব্যবস্থাপনা পরিচালক জনাব দিদারুল আলম এবং প্রধান পরিচালনা নির্বাহী জনাব রেজওয়ানুল সামাদ ছাড়াও উপস্থিত ছিলেন সংগীত তারকা মাহাদী, জয়, পারভেজ, এলিটাসহ অন্যান্য সম্মানিত অতিথিবৃন্দ।

লেমনটিপ কুপন বুক”এর একজন গ্রাহক বছরব্যাপী সর্বমোট ১,৮৫০০/- টাকার ছাড় উপভোগ করতে পারবেন। কুপনের দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ১০০০/- টাকা। বিস্তারিত ০২৯৮৪৯৩৩০।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com