banglanews24.com lifestyle logo
 
 

যাত্রা শুরু করলো গোল্ডওয়াটার

লাইফস্টাইল ডেস্ক

বাংলাদেশে প্রথমবারের মতো যাত্রা শুরু করলো সর্বাধুনিক, সর্ববৃহৎ, অত্যন্ত আকর্ষণীয়,  আন্তর্জাতিক ও ফাইভ স্টার হোটেল সমমানের কনভেনশন সেন্টার গোল্ডওয়াটার। এ কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান, এনিভার্সারি, জন্মদিনের অনুষ্ঠান, কর্পোরেট অনুষ্ঠান, কনফারেন্স, সেমিনার, মিটিং, ব্যবসায়ীক স্পেশাল ইভেন্টসহ নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করা যাবে।

রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি টাওয়ারের লেভেল- ১৬, ১৭, ১৮ ও ১৯ তলায় ৪০ হাজার বর্গফুট আয়তন নিয়ে গোল্ডওয়াটার।

গোল্ডওয়াটার-এর গ্রান্ড ওপেনিং উপলক্ষে সোমবার কনভেনশন সেন্টার প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গোল্ডওয়াটারের ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব) হারুন উর রশীদ চৌধুরী ও ডেপুটি জেনারেল ম্যানেজার সাহাদাত হোসেইন এবং বিভিন্ন গণমাধ্যম কর্মী।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে লে. কর্নেল (অব.) হারুন উর রশীদ বলেন, গোল্ডওয়াটার কনভেনশন সেন্টার অন্যান্য কনভেনশন সেন্টার থেকে ব্যতিক্রমধর্মী।

গোল্ডওয়াটারের যত সুযোগ সুবিধা:

গোল্ডওয়াটারে ৪০ হাজার বর্গফুট এলাকায় একসাথে ১ হাজার ৮০০ অতিথির খাওয়ার সুযোগ। আছে ৩টি সু-সজ্জিত বলরুম, প্রতি বলরুমে একসাথে ৬০০ জন অতিথির ডাইনিং এর ব্যব¯’া। প্রতিটি বলরুমে মাল্টিমিডিয়া প্রজেকশনের জন্য আছে বিশাল এলইডি স্ক্রিন, সরাসরি ব্রডকাস্ট এবং ইন্টারনেট লাইভ স্ট্রিমিং এর ব্যবস্থা। আরো রয়েছে কেপ্রিকর্ন’স স্কাইওয়াচ রেস্টুরেন্ট। যেখানে একসঙ্গে ৪০০ জন গেস্ট খেতে পারবে এছাড়াও ১ হাজার ২০০ নিরাপদ কার পার্কিং এবং ৪ হাজার বর্গফুট আয়তনের লবি ও উপরে ওঠানামার জন্য আছে ৫টি বড় লিফট।

গোল্ডওয়াটার-এর খাওয়া-দাওয়ার যত আয়োজন:

গোল্ডওয়াটার এবং কেপ্রিকর্ন’স স্কাইওয়াচের ক্যাটারিং সার্ভিসের মধ্যে রয়েছে আওয়ার দোভুয়া, মাল্টি ন্যাশনাল ক্যুজেন, মাল্টিকোর্স ডিনার, বাফেট স্টাইল লাঞ্চ এবং ডিনার, ৩০০ এর অধিক খাবার মেনু, ওপেন এয়ার বার-বি-কিউ।

বলরুম:

১৬ তলায় রয়েছে গ্রান্ড বলরুম- ওয়াক অব ফেইম, ১৭ তলায় রয়েল বলরুম-হেলেন অব ট্রয়, ১৮ ক্রিস্টাল বলরুম-ক্যাস্টেল অব রাপানজেল।

কেপ্রিকর্নস স্কাইওয়াচ রেস্টুরেন্ট:

১৪ জানুয়ারি থেকে ১৯ তলায় যাত্রা শুরু করতে যা”েছ আকাশ ছোঁয়া এ রেস্টুরেন্ট। কেপ্রিকর্ন’স স্কাইওয়াচ রেস্টুরেন্টে থাকবে চাইনিজ, থাই এবং মাল্টিন্যাশনাল ক্যুজিন, ওপেন এয়ার বার-বি-কিউ, চিচুয়ান হটপট, বাফেট ডিনার এবং লাঞ্চ ইত্যাদি। খোলা থাকবে সকাল ১১টা থেকে মধ্যরাত পর্যন্ত।

কেপ্রিকন’স স্কাইওয়াচ এর সবচাইতে বড় আকর্ষণ হবে ৮০ ফুট লম্বা এবং ৪০ ফুট উঁচু ড্যান্সিং ফাউন্টেনের মাধ্যেমে এ্যাকোয়েটিক শো যা রেস্টুরেন্টে আগত অতিথিদের দিবে এক অনন্য বিনোদন।

উল্লেখ্য, গোল্ড ওয়াটার ও কেপ্রিকর্ন’স স্কাইওয়াচ রেস্টুরেন্ট গ্লাস ওয়াটার লিমিটেড-এর একটি প্রতিষ্ঠান।

 

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com