banglanews24.com lifestyle logo
 
 

বিজয় দিবসের কুইজ কনটেস্ট!

শারমীনা ইসলাম

 

মুক্তিযুদ্ধ আমাদের গর্ব। বাঙালি জাতির অহংকার। এরই মধ্যে আমরা পার করেছি বিজয়ের চার দশক। আমরা যারা মুক্তিযুদ্ধ দেখিনি, তারা জানতে চাই সেই উত্তাল দিনের কথা; যারা দেখেছি তারা জানাতে চাই নতুন প্রজন্মকে।

বাঙালির সেই স্বপ্নগাঁথা দিনগুলো ভবিষ্যৎ প্রজন্মের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। নতুন স্বপ্নের সারথি। তাই মহান বিজয় দিবসে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম আয়োজন করেছে কুইজ কনটেস্টের। সব বয়সী পাঠকের জন্য এ কনটেস্ট উন্মুক্ত। অংশ নিন মহান বিজয় দিবসের বাংলানিউজ আয়োজিত কুইজ কনটেস্টে। জানুন দেশকে। দেশের অগ্নিগর্ভ সময়ের উত্তাল মুহূর্তকে। নতুন প্রজন্মকে উৎসাহিত করুন বিজয়ের আনন্দে মেতে উঠতে।

বাংলানিউজের যে কোনো বয়সী পাঠক অংশ নিতে পারবেন এ কুইজে। পুরস্কার ঘোষণা করা হবে ১৬ ডিসেম্বর। পুরস্কার বিতরণ করা হবে ২০ ডিসেম্বর।

বাংলানিউজ আয়োজিত কুইজে অংশ নিয়ে লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ী বন্ধুরা পাবেন বিনোদন পার্ক নন্দনে প্রবেশসহ সব রাইড বিনামূল্যে উপভোগের সুযোগ। টিকেট বিজয়ীরা ঘুরে আসতে পারবেন সুবিধাজনক যেকোনো দিন।

আপনাদের অংশগ্রহণেই আমাদের প্রতিটি প্রয়াস সার্থক হয়েছে। আমরা এগিয়ে যেতে চাই আপনাদের সঙ্গে নিয়েই। ভাগ করে নিতে চাই বিজয়ের হাসি, মুক্তির আনন্দ। আমাদের সব পাঠক, কুইজে অংশগ্রহণকারী ও নন্দন পার্ক কর্তৃপক্ষকে জানাই কৃতজ্ঞতা এবং ধন্যবাদ।

অংশ নিতে ক্লিক করুন.

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com