banglanews24.com lifestyle logo
 
 

শীতে ফ্যাশনেবল সোয়েটার

লাইফস্টাইল ডেস্ক

অফিস মানেই যে স্যুট-কোট পরতে হবে তা নয়। আসছে শীত। ফুলহাতা শার্ট-টাইয়ের সঙ্গে তাই সোয়েটারও পরতে পারেন এই মৌসুমে। যেকোনো গড়নের ছেলেমেয়েই সোয়েটার পরতে পারেন। এখন আমাদের দেশেই তৈরি হচ্ছে আন্তর্জাতিক মানের বাহারি সব সোয়েটার। আর নিট, পলিস্টার, উল, সুতি, নাইলন দিয়ে তৈরি দেশি এই সোয়েটারের সম্ভার বসেছে স্বনামধন্য ব্র্যান্ড ইনফিনিটির আউটলেটগুলোতে।

সোয়েটারের ডিজাইনে লাল, নীল, সবুজ, গোলাপি, বেগুনি, কমলাসহ রঙিন সব নকশা ও বুনন সবার মন কাড়বে। সাদা, কালো, ছাই, বাদামি রংগুলো তো থাকছেই। উষ্ণতা দেওয়ার পাশাপাশি সোয়েটার এখন হয়ে উঠেছে ছেলেমেয়েদের অন্যতম ফ্যাশন অনুষঙ্গ। শীতের প্রকোপভেদে তাই এখন হালকা, ভারি, ফরমাল, ক্যাজুয়াল, ফ্যাশনেবল বিভিন্ন ধরনের সোয়েটার এনেছে প্রতিষ্ঠানটি।

ইনফিনিটির সোয়েটারগুলোর বৈশিষ্ট্য হলো এর কাট, বড় কলার আর বোতামের ফ্যাশন। সোয়েটারের কলারগুলো যেন কিছুটা শার্ট, ব্লেজার ও কোট কলার ধাঁচের। এর সঙ্গে ভি ও গোল আকৃতি এবং বন্ধ গলা তো রয়েছেই। ফুলহাতা সোয়েটারের ধারায়ও এবার বৈচিত্র্য এসেছে। কোনোটি ঝোলা আলখাল্লা ঘরানার, আবার কোনোটি কোমর ও হাতের কাছে চাপা। কোনোটিতে আবার বেল্ট ব্যবহার হয়েছে, কোনোটি বা ট্রেঞ্চ কোট কাটের। মজার  ব্যাপার হলো, পোশাকের ওপর শীতের সোয়েটারখানি চাপানোর পর এবার আর পোশাক ঢেকে পড়ার দুঃখ থাকবে না আপনার। কারণ সোয়েটারটাই যে দার“ণ ফ্যাশনেবল!

যারা পাশ্চাত্য পোশাকে অভ্যস্ত, তারা যেমন ই”েছমতো বেছে নিতে পারেন পছন্দসই শীতের পোশাকটি, তেমনি দেশীয় পোশাকের সঙ্গেও সহজে মানিয়ে যাবে এসব সোয়েটার। টি-শার্ট ও শাটের ওপর হালকা শীতে যেমন পরতে পারেন হাতাকাটা সোয়েটার, তেমনি শীতের প্রকোপ বেশি হলে বেছে নিতে পারেন স্ট্রাইপ ও চেকের ফ্যাশনেবল ফুলহাতা সোয়েটারও।

তরুণীদের আঁটসাঁট সোয়েটারের পাশাপাশি একটু ঘের দেওয়া ঢোলা সোয়েটারেও খারাপ লাগবে না। চুড়িদার হাতা আর লম্বা ঝুলের সোয়েটারও বেছে নিতে পারেন। ওভারকোট কাটের হাতাকাটা সোয়েটারের নিচে পাতলা হাতাসহ কোনো সোয়েটার আর গলায় রঙিন মাফলার জড়ালে দারুণ মানাবে।

দরদাম

ছেলে ও মেয়েদের ফ্যাশনেবল সোয়েটার মিলবে ১২৫০ থেকে ২৯৫০ টাকার মধ্যে। আর হাতাকাটা কিংবা হাতাসহ সোয়েটার পাবেন ৭৮০ থেকে ১৪৫০ টাকার মধ্যে।

মডেল: নিদি, সানজু এবং ইরা
পোশাক: ইনফিনিটি
ছবি: নূর

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com