banglanews24.com lifestyle logo
 
 

এ্যাপোলো হসপিটালের নতুন ইনফরমেশন সেন্টার

লাইফস্টাইল ডেস্ক

গত ৯ই নভেম্বর শুক্রবার নারায়নগঞ্জ শহরের ১২৮ বি বি রোডে অবস্থিত সুগন্ধা প্যালেসে এ্যাপোলো হসপিটালস ঢাকার ৭ম ইনফরমেশন সেন্টারের উদ্বোধন হয়েছে।

এ্যাপোলো হসপিটালস ঢাকার জেনারেল এন্ড ল্যাপারোস্কোপিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডাঃ আনিসুর রহমান এবং এইচ আর ডিরেক্টর জনাব সারথ জয়াসিংহে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রফেসর আনিসুর রহমান বলেন, নারায়নগঞ্জবাসীরা এখন দ্রুততার সাথে সঠিক তথ্য নিয়ে এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নিতে পারবে যা এ এলাকার লোকজনের একটি দীর্ঘ দিনের ইচ্ছাপূরণ করবে। জনাব জরাথ জয়াসিংহে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন এই ইনফরমেশন সেন্টার প্রতিষ্ঠার ফলে বৃহত্তর নারায়নগঞ্জ এবং এর আশেপাশের এলাকার জনসাধারন এবং ডাক্তারগণ এ্যাপোলো হসপিটালস ঢাকার সকল তথ্য একই জায়গা থেকে সংগ্রহ করতে পারবেন।

এ্যাপোলো হসপিটালস ঢাকার বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার ডাঃ শাগুফা আনোয়ার উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, এই ইনফরমেশন সেন্টার প্রতিষ্ঠার ফলে রোগীরা অতিদ্র“ততার সাথে  এ্যাপোলো হসপিটালস ঢাকার নির্দিষ্ট ডাক্তারের এপয়েন্টমেন্ট নিয়ে পূর্ব নির্ধারিত সময়ের মধ্যে ডাক্তার দেখিয়ে অল্প সময়ের মধ্যে বাড়ি ফিরে যেতে পারবেন। গত সাত বছর যাবৎ চট্টগ্রাম, সিলেট, বগুড়া, খুলনা, কুমিল্লা এবং ময়মনসিংহে এ্যাপোলো হসপিটালস ঢাকার ইনফরমেশন সেন্টারের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এ্যাপোলো হাসপাতালের কার্ডিওলজী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ তামজীদ আহমেদ, ইউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ যোসেফ সি. জর্জ ঐদিন সকাল হতে হেলথ ক্লিনিকে অংশ গ্রহণ করে নারায়নগঞ্জের স্থানীয় রোগীদের চিকিৎসাসেবা দেন। উক্ত অনুষ্ঠানে চিকিৎসক এবং বিভিন্ন আমন্ত্রিত অতিথিসহ শতাধিক লোক উপস্থিত ছিলেন।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com