banglanews24.com lifestyle logo
 
 

বিশ্বখ্যাত কিউনে কসমেটিক্স বাংলাদেশে

লাইফস্টাইল ডেস্ক

বাংলাদেশের সৌন্দর্য চর্চার জগতে নতুন মাত্রা যোগ করতে এবার এলো বিশ্বখ্যাত কিউনে হেয়ার কসমেটিক্স এবং স্টেজলাইন মেকআপ।
গত ৬ নভেম্বর ২০১২ মঙ্গলবার ঢাকার পাঁচ তারকা বিশিষ্ট রূপসী বাংলা হোটেলের (পূর্বতন হোটেল শেরাটন) উইন্টার গার্ডেনে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশে যাত্রা শুরু হলো বিশ্বখ্যাত কিউনে হেয়ার কসমেটিক্স এবং স্টেজলাইন মেকআপের।
৯০ বছরের অভিজ্ঞতাস¤পন্ন কিউনে হেয়ার কসমেটিক্স তাদের হল্যাণ্ড(মূল অফিস) এবং যুক্তরাষ্ট্রসহ আরও ৫টি দেশে শাখা অফিসের মাধ্যমে বিশ্বজুড়ে তাদের ব্যবসা পরিচালনা করছে। আর স্টেজলাইন মেকআপ হচ্ছে স্পেনের বিশ্বখ্যাত কো¤পানি লরেন্ডরের একটি অঙ্গপ্রতিষ্ঠান। স্পেন হচ্ছে মেকআপের জন্মস্থান। বিশ্বমানের পণ্যকে বাংলাদেশের সৌন্দর্য চর্চার জগতে সম্প্রসারণ ও দক্ষ বিউটিশিয়ান গড়ে তোলার মাধ্যমে বাংলাদেশে এ শিল্পের উন্নয়নই এই কো¤পানি দুটির লক্ষ্য।

বাংলাদেশে এই ২টি কোম্পানির প্রতিনিধি হিসেবে রহমানিয়া ইন্টারন্যাশনাল ট্রেডিং প্রাঃ লিঃ, বাড়ি ৪৭৭, সড়ক ৮, বারিধারা ডিওএইচএস, বারিধারা, ঢাকা, সকল প্রশিক্ষণ ও বিপনন কার্যক্রম সম্পাদন করবে এবং ফেন্সি বিউটি কন্সেপ্ট সমগ্র বাংলাদেশে পণ্য পরিবেশনের দায়িত্ব পালন করবে। বাংলাদেশের বিউটি মার্কেটকে আন্তর্জাতিক মানের হেয়ার কালার, রিবন্ডিং এবং হেয়ার স্টাইলিং-এর সাথে সখ্যতা গড়ে তোলাই এই কোম্পানিদ্বয়ের মূল উদ্দেশ্য।

হলিউডের জনপ্রিয় হেয়ার স্টাইলার রেমি ভেনফ ও স্টিফেন কেলার-উভয়েই কিউনে হেয়ার একাডেমির আন্তর্জাতিক প্রশিক্ষক। হলিউডের মুভি, ড্রামা এবং বিজ্ঞাপন জগতে বিখ্যাত মেকআপ আর্টিস্ট ইমা ক্যাপ্ল স্টেজলাইন একাডেমির প্রশিক্ষক। উক্ত অনুষ্ঠানে এই তিনজনই উপস্থিত থেকে বাংলাদেশের বিউটিশিয়ানদের সাথে তাদের অভিজ্ঞতা বিনিময় করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রহমানিয়া ইন্টারন্যাশনাল ট্রেডিং প্রাঃ লিঃ-এর হেড অব সেলস এণ্ড মার্কেটিং অমৃতা সাহা। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন রহমানিয়া ইন্টারন্যাশনাল ট্রেডিং প্রাঃ লিঃ-এর চেয়ারম্যান জনাব এস. জি. এ. রহমানী, ব্যবস্থাপনা পরিচালক জনাব ওসমান আব্বাস, কান্ট্রি ম্যানেজার জনাব ফুয়াদ আব্দুর রহমান এবং ফেন্সি বিউটি কন্সেপ্টের কর্ণধার জনাব নাইমুল হক নাইম।
বাংলাদেশের প্রখ্যাত বিউটিশিয়ান ফারজানা শাকিল, ফারজানা মুন্নী, সাদিয়া মঈনসহ সারা দেশের ৪০০ বিউটিশিয়ান ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

comments powered by Disqus
Bookmark and Share
 
© 2014, All right ® reserve by banglanews24.com